গাজীপুরের কালিগঞ্জে বিওজেএ’র কমিটি গঠন

Published: April 27, 2019 7:54 am | Updated: April 27, 2019 7:54 am

সাংবাদিক,ঢাকা: সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি।

এতে জাগো নিউজের আব্দুর রহমান আরমানকে সভাপতি ও রাইজিং বিডির রফিক সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কালীগঞ্জ উপজেলা পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। শনিবার (২৭ এপ্রিল) সকালে এ কমিটির অনুমোদন দেন বিওজেএ’র কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক এম ইব্রাহীম সরকার।

সভাপতি আব্দুর রহমান আরমান ও সাধারণ সম্পাদক রফিক সরকার

কমিটিতে অন্যানের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি মাফুজা আফরিন মনি (গো নিউজ), যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন (ডেইলী বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আল-আমিন ( আজকালের খবর), দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ (উন্নয়ন বার্তা), অর্থ সম্পাদক রাসেল মিয়া (ডেইলী জাগরন), প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আহমেদ খান (বিডি মর্নিং), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক যীনাত রহমান (আজকের জনতা), সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জোনাহিদ হাসান সাগর (প্রতিদিনের সংবাদ) এবং কার্য নির্বাহী সদস্যরা হলেন, আশরাফুল আলম আইয়ুব (সংবাদ ), ওমর আলী মোল্লা (আলোকিত দেশ), মেহেদী হাসান(করতোয়া), মোহাম্মদ এমরান হোসেন(ঢাকা ট্রিবিউন), এইচ.এম ইব্রাহীম(সময়ের আলো), কাজী শহীদ(জিএসএস নিউজ), মাহবুবুর রহমান নাঈম (জাগ্রত গাজীপুর)।