দৌলতপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

Published: February 11, 2019 4:52 am | Updated: February 11, 2019 4:52 am

পিবিএ,কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে এম এ রাজ্জাক (৪৫) নামে এক সাংবাদিকের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। রবিবার রাত সাড়ে ৯ টার দিকে নিজ বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে এম এ রাজ্জাক দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি দৈনিক আমার সংবাদ পত্রিকার দৌলতপুর প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন।

দৌলতপুর থানা পুলিশ ও আহত সাংবাদিকের পরিবার জানায়, রবিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলা পরিষদ বাজারের নিজ কার্যালয় থেকে মোটর সাইকেল যোগে পাশ্ববর্তী মানিকদিয়াড় গ্রামে নিজ বাড়ির সামনে পৌছালে পুর্ব থেকে ওত পেতে থাকা ৪/৫ জন দুর্বৃত্ত তাকে হাতুড়ী ও রড দিয়ে উপুর্যপুরি আঘাত করে পালিয়ে যায়।

এরপর তার স্বজনরা দ্রুত তাকে দৌলতপুর হাসপাতালে নিয়ে যান। দৌলতপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিগার সুলতান জানান, এম এ রাজ্জাকের মাথায় গুরতর আঘাত লেগেছে। এছাড়া সারা শরীরে রডের আঘাত রয়েছে।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং কিছু আলামত উদ্ধার করেছে। হামলাকারীদের দ্রুত চিন্থিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

সাংবাদিক এম এ রাজ্জাকের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন দৌলতপুরের কর্মরত সাংবাদিক সমাজ। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবী করেছেন।

পিবিএ/জেএইচ/এইচএইচ