বগুড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Published: January 17, 2019 11:17 am | Updated: January 27, 2019 12:41 pm

বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতনি বাজারের মৃধাপাড়ার রাস্তার পাশের জঙ্গল থেকে অটোরিকশা চালক মারুফ হোসেনের (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যার পর তার অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে  ছিনতাইকারীরা। 

বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধারের পর নিহতের মামা আল-আমিন দুপুরে থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁ সদরের কামাইগাড়ি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মারুফ হোসেন অটোরিকশা চালাতেন। তিনি বুধবার রাত ২টার দিকে বাড়ি থেকে রিকশা নিয়ে বের হন। বৃহস্পতিবার সকালে নওগাঁ-নাটোর বাইপাস সড়কের ছাতনি বাজারের মৃধাপাড়া এলাকায় একটি জঙ্গলে গলায় ফাঁস দেওয়া লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনিয়ে নিতে বাধা দেওয়ায় তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার রিকশা ও মোবাইল ফোন পাওয়া যায়নি।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুর্বৃত্তরা রিকশা ছিনিয়ে নিতে বাধা দেওয়ায় বা অন্য কোনো কারণে চালক মারুফকে হত্যা করা হয়েছে। তিনি আরও জানান, শিগগিরই এ হত্যার রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতার করা সম্ভব হবে।