ভাঙ্গা প্রেসক্লাবে বিওজেএ’র আলোচনা সভা

Published: April 11, 2019 8:59 am | Updated: April 11, 2019 9:02 am

পিবিএ,ফরিদপুর: মঙ্গলবার বিকাল ৩ টায় ভাঙ্গা উপজেলার সরকারি হাসপাতাল গেট সংলগ্ন প্রেসক্লাবে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন -বিওজেএ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বার্তাসংস্থা পিবিএ’র সংবাদ টিমের ভাঙ্গায় আগমন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

bhangaralo.com সম্পাদক/প্রকাশক ও প্রেসক্লাব সভাপতি মো: গোলাম কিবরিয়া বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বিওজেএ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও পিবিএ সম্পাদক জাহিদ ইকবাল, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সংগঠনটির সহ-সভাপতি ও পিবিএ সিনিয়র রিপোর্টার আরাফাত মাহমুদ, প্রচার সম্পাদক ও পিবিএ’র কালচারাল প্রতিনিধি মারুফ সরকার, বিওজেএ ফরিদপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও faridpurmail.com সম্পাদক রফিকুজ্জামান  ।

এ সময় উপস্থিত ছিলেন newsagency24.com উপজেলা প্রতিনিধি মনিরুল হক মোল্লা, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিওজেএ ভাঙ্গা উপজেলা কমিটির নেতৃবৃন্দ, উপজেলার আলগী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ম.ম সিদ্দিকুর রহমান সহ আরো অনেকে।

বিওজেএ ভাঙ্গা উপজেলা কমিটির আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় গণমাধ্যম কর্মীদের সুরক্ষা ও কৌশল অবলম্বন বিষয়ে আলোচনা করা হয়।